যে কারনে ঘর ভাঙ্গছে তাহসান-মিথিলার! (বিস্তারিত পড়ৃন লিংকে)

(বিনোদন ডেস্ক) বেশ কিছুদিন যাবত সোশ্যাল মিডিয়াই গুঞ্জন রটেছে এগারো বছরের সংসারের ইতি টানছেন শোবিজের জনপ্রিয় জুটি তাহসান মিথিলা। কারন অনুসন্ধানে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য, ইঞ্জিনিয়ার কামরুল হাসান লিমনের সাথে মিথিলা গড়েছেন গোপন সম্পর্ক!
ফেসবুকে তাহসান তার অফিসিয়াল পেইজে এ স্ট্যাটাসে (ভিডিও টেপ) উল্যেখ করেন “বেশ কিছুদিন যাবত লক্ষ্য করছি মিথিলা আমার দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে, সাংসারিক কাজে অমনোযোগিতা, তাছাড়া আমার অনুমতি ছাড়াই সে তার ইচ্ছামত সময়ে অসময়ে বাইরে বেরুই, বাসায় ফিরে অনেক রাতে। একদিন তার PC খোলা পেয়ে ফাইল চেক করে যা দেখি তা দেখার পর আমার চোখ কপালে উঠে! ইঞ্জির লিমনের সাথে মিথিলিরা অন্তরঙ্গ সব ছবি, যা মোটেও কাঙ্কিত ছিলনা আমার। আচ্ছা আপনারাই বলুন কি নেই আমার যার জন্য সে আমায় ছেড়ে লিমনকে বেছে নিয়েছে? এ কেমন বিচার?? ” বলে নিজের অজান্তেই চোখ থেকে দুফুটা অশ্রু গরিয়ে পড়ে তাহসানের।
এদিকে ঘটনা জানাজানি হওয়ার পর লিমনের বাড়িতে ভীড় জমায় সাংবাদিকরা, “কি এমন আছে আপনার যা দ্বারা মিথিলাকে বশ করতে সক্ষম হলেন?” সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে লিমন হালকার উপর ঝাপসা ভাব ধরে বলেন “লেবু খেয়েছেন কখনো? জানেনইতো টক মেয়েদের প্রিয় স্বাদ,মিথিলা আমাকে একবার চেকে দেখেছে, তারপর থেকে সে আর আমার পিছু ছাড়েনি”