সখীপুরের স্বেচ্চাসেবক লীগের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোস্তফা কামাল______________________
সখীপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৭জুন)সকাল ১০টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সখীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ তাদের কর্মসূচি শুরু করে। সকাল ১০টায় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের পৌর শহরের সড়কগুলো প্রদক্ষিণ করে সখীপুর অাওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিকাল ৫ টায় অাওয়ামীলীগ কার্যালয়ে সমাবেশ আয়োজন করা হয়। সমাবেশ শেষে সকলে মিলে কেক কাটার মাধ্যমে শেষ হয় কর্মসূচি।
সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সখীপুর পৌরসভার মেয়র অাবু হানিফ অাজাদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সখীপুর অাবাসিক মহিলা কলেজের অধ্যক্ষ রেনুবর রহমান,বোয়ালী কলেজের অধ্যক্ষ ও উপজেলা অাওয়ামীলীগের সদস্য সাইদ অাজাদ।উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামারুল হাসানের সভাপতিত্বে সমাবেশ অারো উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি অধ্যাপক রহিজ উদ্দিন,উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাইফুল ইসলাম শামীম,উপজেলা যুুবলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান,টাঙ্গাইল জেলা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সসম্পাদক লতিফ খান,পৌর অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী বাদল,উপজেলা অাওয়ামীলীগের সদস্য মজিবর রহমান মজিদ,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি অাবুল কালাম অাজাদ,সম্পাদক শাহ অালম সাজু,খলিলুর রহমান,অন্তর অাহমেদ,শাহ অালম সানি প্রমুখ

সমাবেশে বক্তারা বলেন, দেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য উপজেলাস্বেচ্ছাসেবক লীগ কাজ করে যাবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য আমারা বদ্ধ পরিকর।